আইরিনের ফেসবুক চালাচ্ছে অন্য কেউ!

প্রকাশ: ২৭ জানুয়ারী, ২০১৯ ৩:০৮ : অপরাহ্ন

ঢাকাই সিনেমার এই প্রজন্মের নায়িকা আইরিন। মডেলিং দিয়ে শোবিজ ক্যারিয়ার শুরু করেন ২০০৮ সালে। এরপর সিনেমায় পা রাখেন ২০১৩ সালে ‘ভালোবাসা জিন্দাবাদ’-এর মাধ্যমে। প্রায় অর্ধ যুগের ক্যারিয়ারের আইরিন বেশ পরিচিতি পেয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অ্যাকাউন্টের দিকে তাকালে সেটার প্রমাণ মিলে।

তবে আইরিনের ফেসবুক অ্যাকাউন্টটি এখন আর তিনি চালাচ্ছেন না। এটার নিয়ন্ত্রণ এখন অন্য কারো হাতে! হ্যাঁ, আইরিনের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে। গত শুক্রবার (২৫ জানুয়ারি) তার অ্যাকাউন্টটি হ্যাকড হয়। বিষয়টি নিউজজি২৪’কে নিশ্চিত করেছেন আইরিন।

আইরিন বলেন, হ্যাকাররা আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড করে সেটা ডিএকটিভ করে রেখেছে। আর মেসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা চাচ্ছে। এটা আমার জন্য খুবই বিব্রতকর পরিস্থিতি। সবাইকে বলতে চাই, এই মুহূর্তে আমার ফেসবুক থেকে কোনও ধরণের আপত্তিকর মেসেজ পেলে বিভ্রান্ত হবে না।

এই বিষয়ে কোনও পদক্ষেপ নিয়েছেন কিনা জানতে চাইলে আইরিন বলেন, ইতোমধ্যে ধানমন্ডির কলাবাগান থানায় একটা সাধারণ ডায়েরি করেছি। জিডি নম্বর ১১৪১। অ্যাকাউন্টটা উদ্ধারের চেষ্টা করছি। আশা করি শিগগিরই সেটা ফিরে পাবো।