উখিয়ার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১৫ : অপরাহ্ন

কায়সার হামিদ মানিক,উখিয়া।
শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে ‘শুদ্ধাচার পুরস্কার-২০১৯’ পেয়েছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী।
৮ সেপ্টেম্বর (রোববার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ১জন উপজেলা নির্বাহী অফিসার, ১জন সহকারী কমিশনার (ভুমি) এবং ১জন অফিস স্টাফ সহ ৩জনকে শুদ্ধাচার সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়।
জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবন্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাঃ শাজাহান আলি, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) এস এম সরওয়ার কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিন আল পারভেজ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইউএনও মো: নিকারুজ্জামান চৌধুরী চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার চৌধুরীপাড়া গ্রামের এম. ওয়াহিদুজ্জামান চৌধুরীর ছেলে। তিনি ৩০তম (ব্যাচ) বিসিএস ক্যাডার। কর্মজীবনে নেত্রকোণা, সোনাইমুড়ি এবং রামু উপজেলায় সহকারী কমিশনার (ভুমি)র দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৭ সালে রোহিঙ্গা সমস্যার শুরু থেকে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নিযুক্ত হয়ে ক্ষতিগ্রস্থ স্থানীয় জনসাধারণের জীবনমান উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছেন।