কক্সবাজারে মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ: ৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪১ : অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালন করেছে কক্সবাজার জেলা মহিলা দল। এই উপলক্ষ্যে এক আলোচনা সভা ও কেক কাটা হয়। ৯ সেপ্টেম্বর বিকালে জেলা বিএনপি কার্যালয়ে এই আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর হুমায়রা বেগম।

মহিলা দল নেত্রী নাছিমা আকতারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম মোকতার আহমদ। আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহিলা দল নেত্রী রাবিয়া বেগম, জুনু আরা, ছালেহা বেগম, মোহছেনা বেগম, রোকসানা বেগম, হোসনে আরা, মমতাজ বেগম, শিরিন সুলতানা প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে নি:শর্তে মুক্তি দিয়ে দেশের গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে দিন। না হলে এভাবে গণতন্ত্রহীন থাকলে বাংলাদেশ দিনে দিনে আরো তলানিতে চলে যাবে। ফলে সেখান থেকে একদিন আর ফিরে আসাও সম্ভব হবে না। তাই সময় থাকতেই বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে গন্ত্রতন্ত্রকে প্রসারিত করুন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- তায়জিনা আকতার, ফরিদা আরা বেগম, রাহেনা খানম, রোকেয়া বেগম, রাশেদা খানম, রেহেনা পারভিন, আসমা বেগম, আয়েশা ছিদ্দিকা, আনোয়ারা বেগম, নুর জাহান, পূর্ণিমা ও ডলিসহ বিপুল সংখ্যক মহিলা দলের নেতকর্মী। আলোচনা সভার শুরুতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা।