কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-০৮ জন আসামী

প্রকাশ: ৮ জুলাই, ২০১৯ ৯:৪৬ : পূর্বাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ০৮ জনকে আটক করেছে। গত ০৬/০৭/২০১৯ ইং তারিখ হতে সকাল হতে ০৭/০৭/২০১৯ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ খায়রুজ্জামান এর নেতৃতে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ ইয়াছিন পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই রাজিব চন্দ্র পোদ্দার এসআই সনৎ বড়–য়া এসআই আবুল কালাম এএসআই মোঃ নিজাম সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন
১।ইসমাইল @ কালা,পিতা-নজির আহম্মদ,সাং-মধ্যম পোকখালী, থানা ও জেলা-কক্সবাজার।
২।রুহুল আমিন,পিতা-মৃত মোফাচ্ছেল,সাং-পশ্চিম পোকখালী, থানা ও জেলা-কক্সবাজার।
৩।হুমায়ুন কবির ,পিতা-মৃত আঃ শুক্কুর,সাং-পশ্চিম পোকখালী, থানা ও জেলা-কক্সবাজার।
৪।আজিম মিয়া,পিতা-মৃত মনির আহমদ,সাং-পশ্চিম পাড়া,০৪ নং ওয়ার্ড চৌফলদন্ডী, থানা ও জেলা-কক্সবাজার।
৫।মোঃ জোবায়ের খান,পিতা-আহম্মদ আলী,সাং-ফুলগাঁও ০৩ নং ওয়ার্ড,থানা-পটিয়া,জেলা-চট্টগ্রাম। বর্তমান-উত্তর টেকপাড়া,জোবায়ের স্টোর সংলগ্ন(ভাই সাহেবের বাড়ী) ০৪ নং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা,কক্সবাজার।
৬।মোঃ রফিক,পিতা-মোঃ শফিকুর রহমান,সাং-উত্তর জলদি ০৫ নং ওয়ার্ড বাঁশখালী পৌরসভা,থানা- বাঁশখালী, জেলা-চট্টগ্রাম। বর্তমান-উত্তর টেকপাড়া,আর আর ম্যানশন (হাবিবের বাড়ীর ভাড়া ঘর) ০৪ নং ওয়ার্ড,থানা ও জেলা-কক্সবাজার।
৭।রাশেদুল হাসান @ আদনান,পিতা-মৃত পারভেজ,সাং-হাওলাদার পাড়া,থানা-সৈয়দপুর,জেলা-নীলফামারী।
৮। আসাদুর রহমান @ কাজল,পিতা-মৃত সালেহ আহমদ,সাং-খুরুলিয়া মুন্সিরবিল,থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোহাম্মদ খায়রুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে