কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ০৩ জন আসামী

প্রকাশ: ১৫ জুলাই, ২০১৯ ৮:১৩ : অপরাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ০৩ জনকে আটক করেছে। গত ১৪/০৭/২০১৯ ইং তারিখ হতে সকাল হতে ১৫/০৭/২০১৯ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ খায়রুজ্জামান এর নেতৃতে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ ইয়াছিন পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই এ্যানি রায়, এএসআই কামাল হোসেন, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন
কক্সবাজার সদর থানার নন এফআইআর নং-২৮৩/১৯ ধারা-পুলিশ আইনের ৩৪(৬) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
১।ইয়াছিন আরাফাত,পিতা-মাহাবুব আলম,সাং-কৈশবপুর,থানা ও জেলা-পটুয়াখালী।
কক্সবাজার সদর থানার মামলা নং-৩৫(৭)১৯ ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬ (১) ১০ (ক) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
১। সাজেদা বেগম (৪০ স্বামী-মোঃ আব্দুৃল হক, পিতা-আবুল কাশেম, সাং-নুনিয়ারছড়া, ০২নং ওয়ার্ডূ, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার।
২। সুফিয়া আক্তার প্রাকশ সাদিয়া, পিতা-মৃত আব্দুল জব্বার, স্বামী-মোঃ সেলিম, সাং-বৈদ্যঘোনা, ০৮নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে