কুতুবদিয়া উপজেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি

প্রকাশ: ১৫ জুলাই, ২০১৯ ১০:৫৬ : অপরাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তি।বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি কুতুবদিয়া উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ওই কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

সোমবার (১৫ জুলাই) এই কমিটি অনুমোদন দেয়া হয়। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

তথ্য মতে, সর্বশেষ ২০০৯ সালের কুতুবদিয়া উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছিল। সেই থেকে এই কমিটি সুচারুরূপে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে এসেছে। তবে দলকে নতুনভারে আরো উজ্জীবিত ও সুসংগঠিত করতে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেই কমিটি বিলুপ্ত করা হয়েছে এবং ৪৩ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

আহ্বায়ক কমিটিতে রয়েছে পাঁচ সদস্যের একটি উপদেষ্টা পরিষদ। যার সদস্যবৃন্দ যথাক্রমে- নুরুল হক (মেম্বার), কামাল হোছাইন সিকদার (সাবেক এম.ইউ.পি), মাষ্টার সিরাজ-উদ্দৌলা তালুকদার, নুরুচ্ছফা সিকদার (সাবেক এম.ইউ,পি), মোহাম্মদ ছৈয়দ সিকদার।

আহ্বায়ক কমিটিতে- আহবায়ক- জালাল আহমদ চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক যথাক্রমে- ছৈয়দ আহমদ (চেয়ারম্যান), আক্তার হোছাইন চেয়ারম্যান, আলাউদ্দিন আল আজাদ (সাবেক চেয়ারম্যান), আবু মুসা কুতুবী, আক্তার কামাল সিকদার (এম.ইউ.পি)। সদস্য সচিব- এম.এ. সালাম কুতুবী (এম.এ)। সদস্য যথাক্রমে- মোবারক হোছাইন (সাবেক চেয়ারম্যান), ইদ্রিছ খোন্দকার খোকন (সাবেক ভাইস চেয়ারম্যান), ফিরোজ খাঁন চৌধুরী (সাবেক চেয়ারম্যান), এড. খোরশেদ আলম চৌধুরী খোকন, নেজাম উদ্দিন (সাবেক এম.ইউ.পি), আবুল কামাল (সাবেক এম.ইউ.পি), জাফর আলম সিকদার, রুহুল কাদের, শফিউল আলম (এম.ইউ.পি), মাষ্টার কামরুল হাছান, কামরুল হাছান সিকদার, মামুনুর রশিদ, আব্বাছ উদ্দিন, নাজেম উদ্দিন (এম.ইউ.পি), মঞ্জুর আলম, জালাল আহমদ সওদাগর, জাহাঙ্গীর আলম সিকদার, মৌলভী ফরিদুল আলম, ফিরোজ খাঁন, জিয়াবুল হক (এম.ইউ.পি), নাছির উদ্দিন (এম.ইউ.পি), জাহাঙ্গীর আলম সিকদার, রেজাউল করিম রাজু, জসিম উদ্দিন সিকদার, মোহাম্মদ ইলিয়াছ, মোস্তাক আহমদ, মোহাম্মদ ফয়েজুল্লাহ, শাহাদত হোছাইন ভুট্টো, আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির, জাহেদ খাঁন সিকদার, মোজাম্মেল হক, লায়লা বেগম (এম.ইউ.পি), ফরিদা বেগম (এম.ইউ.পি), মোশারফ হোছাইন (বাপ্পা), কাউছার হোছাইন (রিপন)।

উক্ত আহ্বায়ক কমিটিকে আগামী দুই মাসের মধ্যে সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।