ক্যান্সারের কাছে হেরে গেল ডুলাহাজারার আরফাত

প্রকাশ: ১০ অক্টোবর, ২০১৯ ৩:২১ : অপরাহ্ন

ডুলাহাজারা সংবাদদাতা।

ক্যান্সারের কাছে  হার মানতে হলো টগবগে যুবক আরফাতের। কোন অনুষ্ঠানে সুন্দর উপস্থাপনার জন্য প্রাধান্যে ছিলেন তিনি। এলাকায় কারো মৃত্যুর খবর যার মাইকিংএ জানতো সবাই, আজ তারই মৃত্যুর খবর জানাতে হচ্ছে।

চকরিয়া উপজেলার ডুলাহাজারা (৭নং ওয়ার্ড) পূর্ব মাইজপাড়া গ্রামের বাসিন্দা মরহুম গোলাম রহমান প্রকাশ পুতু ড্রাইভারের বড় ছেলে মোঃ আরফাত রহমান ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোর ৪ টায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। দুই সন্তানের জনক আরফাত রহমান তিন ভাইবোনদের মধ্য সে সবার বড়। মৃত্যুকালে তার বয়স ছিল ৩৮ বছর। তিনি বছর খানেক ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। ইতিপূর্বে শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার শেষে আজ চলে গেলেন না ফেরার দেশে। আরফাতের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন ডুলাহাজারা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফরিদুল আলম।

একইদিন বৃহস্পতিবার পবিত্র জুহরের নামাজের পর স্থানীয় পূর্ব মাইজ পাড়া তেঁতুল গাছাতলা জামে মসজিদ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। এদিকে আরফাত রহমানের মৃত্যুতে স্থানীয় সর্ব স্তরে শোকের ছায়া নেমে আসে।