খালেদা জিয়াকে মুক্তি না দিলে জনগণ গর্জে উঠবে : কক্সবাজারে মানববন্ধনে শাহজাহান চৌধুরী

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১৭ : পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি(১২ সেপ্টেম্বর) :: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনের সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, এই সরকার ভোট ডাকাতি কওে জোর করে ক্ষমতায় বসে আছে। তারা অন্যায়ভাবে দেশনেত্রী খালেদা জিয়াকে আটকে রেখেছে। কারণ একটাই- তিনি বাইরে থাকলে অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ তৈরি করবেন। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে জনগণ গর্জে উঠবে।

তিনি আরো বলেন, এই অবৈধ সরকার রাষ্ট্রের সমস্ত প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে লুটপাট ও দুর্নীতির মহোৎসবে মেতে উঠেছে। বাংলাদেশের মানুষের প্রতি তাদের কোনো জবাবদিহিতা নেই।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে অন্যান্যের মধ্যে অংশ নেন, জেলা বিএনপির সহ-সভাপতি এড. নূরুল আলম, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আবু বকর ছিদ্দিক, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহমদ, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোহাম্মদ ইউনুছ, টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান সিদ্দিকী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক হুমায়রা বেগম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাসেদুল হক রাসেল ও সাবেক সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, সিনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন ও সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান আনিছ। এছাড়াও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলের জেলা, পৌরসভা ও সদর উপজেলার নেতৃবৃন্দ।