চকরিয়ায় অপরাধ কর্মকান্ডে বাঁধা দেয়ার জেরে শ্রমিকলীগ নেতাকে পিঠিয়ে জখম

প্রকাশ: ৬ জুলাই, ২০১৯ ১০:২২ : পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া
চকরিয়া পৌরসভা এলাকায় অপরাধ কর্মকান্ডে বাঁধা দেয়ার জেরে ইসমাঈল হোসেন ধলু (৩৫) নামের এক শ্রমিক নেতাকে বেদড়ক পিঠিয়ে আহত করা হয়েছে। ঘটনার পর আহত ওই শ্রমিক নেতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকাল ২টার দিকে চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম বাটাখালী জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ইসমাঈল হোসেন ধলু ওই এলাকার মৃত নুরুল কবিরের ছেলে। তিনি চকরিয়া পৌরসভা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক।
আহত শ্রমিক নেতার অভিযোগে জানাগেছে, কয়েকদিন আগে চকরিয়া পৌরসভার পশ্চিম বাটাখালী এলাকায় ইয়াবা সংক্রান্ত অপরাধ কর্মকান্ড নিয়ে স্থানীয় ৮-১০জন যুবকের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। পরে ঘটনাটি স্থানীয় ভাবে সমাধানে পৌরসভা কাউন্সিলর হাতে বিচার দেওয়া হয়। বর্তমানে ঘটনাটি কাউন্সিলরের কাছে বিচারাধীন রয়েছে। শুক্রবার জুমার নামাজের পরে মায়ের কবর জেয়ারত করতে গেলে ৭/৮ জন দূর্বৃত্ত যুবক সংগঠিত ঘটনার বিষয় নিয়ে আক্রান্ত পক্ষের হয়ে প্রতিবাদ করায় শ্রমিক নেতা ধলুর উপর হামলা চালায়। এসময় তাকে বেদড়ক পিঠিয়ে ও মারধর করে গুরুতর আহত করা হয়। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত ধলুকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘটনার খবর পেয়ে থানা পুলিশের একটি টীম থানার উপপরিদর্শক (এস আই) কামরুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, হামলার ঘটনার বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ করেনি। ঘটনাটি শুনার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।##