চকরিয়ায় ১০ আসামী গ্রেফতার

প্রকাশ: ১ জুলাই, ২০১৯ ১০:১৬ : পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া
চকরিয়ায় থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়াভুক্ত আট পলাতক আসামীসহ ১০ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে আদালতের পরোয়ানা জারি রয়েছে। এছাড়াও পুলিশের অভিযানে ২১পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দিবাগত রাত থেকে রোববার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থাে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।
পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বদরখালী, কোনাখালী, পূর্ব বড় ভেওলা, সাহারবিল ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের তিনটি টিম রোববার ভোর রাত পর্যন্ত থানার ওসি মো.হাবিবুর রহমানের নির্দেশে এস আই রুহুল আমিন, এস আই প্রিয়লাল, এস আই কামরুল ইসলাম, এস আই মাজহারুল ইসলাম, এস আই ইসমাঈল ও থানার এএসআই কামাল হোসেন (১), এএসআই আকবর, এএসআই লক্ষণ দাশ ও এএসআই পলাশ বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত আট পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হন।
অপরদিকে উপকূলীয় বদরখালী এলাকায় এসআই ইসমাঈল নেতৃত্বে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীদের রবিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের পৃথক অভিযানে মামলায় আদালতের পরোয়ানাভুক্ত আটজন ১০ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের গতকাল আদালতে প্রেরণ করা হয়েছে। ##