চকরিয়া উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে বন্যা দূর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশ: ১৫ জুলাই, ২০১৯ ১০:৫১ : পূর্বাহ্ন

এম.জিয়াবুল হক,চকরিয়া
চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীর ব্যক্তিগত অনুদানে উপজেলার বন্যাদুর্গত জনপদ ফাঁসিয়াখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামে এবং চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে। গতকাল রোববার বিকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয় থেকে ফাসিয়াখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামের এবং চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, আওয়ামীলীগ নেতা হাজি সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, অ্যাডভোকেট ওমর ফারুক, চকরিয়া পৌরসভা যুবলীগের সহ-সভাপতি এম.নুরুস শফি, চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বুলেট ফারুক, সাজ্জাদ হোসেন প্রমুখ।
এরআগে শুক্রবার ও শনিবার দুইদফায় উপজেলার উপজেলার বন্যা দুর্গত জনপদ ফাঁসিয়াখালী কাকারা হারবাং ও বমুবিলছড়ি ইউনিয়নের প্রায় চার হাজার দরিদ্র মানুষের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।
বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি দারুস ছালাম মো.রফিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, হারবাং ইউনিয়ন সিনিয়র সহ-সভাপতি মুরাদ, যুগ্ন সম্পাদক বেলাল মাস্টার, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোরশেদ আলম, উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা আবদুল আলীম, আওয়ামীলীগ নেতা রাজা মিয়া, দিল হোসেন, মনজুর আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, যুবলীগের পারভেজ, বরকত, ওয়াহিদ, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি আবদুল মালেক, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহেদ প্রমুখ।
এদিন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক সাহাব উদ্দিনের নেতৃত্বে কাকারা ইউনিয়নে বন্যাদুর্গত এক হাজার গরীব পরিবারের নারী-পুরুষের চাউল ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে। বিতরণকালে স্থানীয় কাকারা ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগ, সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।#