চকরিয়া পূর্ববড় ভেওলা ইউনিয়নে বন্যা দূর্গত প্রায় দেড়হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশ: ১৬ জুলাই, ২০১৯ ৯:৫২ : পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া
তরুন সমাজ সেবক খলিল উল্লাহ চৌধুরী ২০১৬ সালের ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন চকরিয়া উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নে। জনগনের ব্যাপক সমর্থন পেলেও তিনি অল্প ভোটে বিজিত হন। তারপরও জনগনের কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন সেই থেকে। এমনকি বন্যার মতো দুর্যোগের সময় জনগনের পাশে থেকেছে তিনি। এবারও ব্যতিক্রম হয়নি তাঁর মানবিকতার। সোমবার পুর্ববড় ভেওলা ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ব্যক্তিগত উদ্যোগে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন খলিল উল্লাহ চৌধুরী।
মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তরুণ সমাজসেবক জননেতা খলিল উল¬াহ চৌধুরী ত্রাণ সামগ্রী বিতরণকালে বরাবরের মতো বন্যাদূর্গত ইউনিয়নিয়ন বাসীর দুঃখ লাগবে পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং সমাজের ধনাঢ্য ব্যক্তিবর্গকে এগিয়ে আসার আহবান জানান। ওইসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীলীগ নেতা গফুর মিয়া, মাতামুহরী উপজেলা যুবলীগের নেতা মাইনুদ্দিন হাসান সজীব, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাহার উদ্দিন সিকদার, ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য রাবেয়া বেগমা সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
এদিন তরুন সমাজ সেবক খলিল উল্লাহ চৌধুরী পুর্ববড় ভেওলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যক্তিগত উদ্যোগে বন্যাদুর্গত অন্তত দেড়হাজার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। আগামীতে জনগনের পাশে থেকে কাজ করে যাবেন বলে তিনি প্রত্যায় ব্যক্ত করেন। ##