চট্টগ্রামে বিএনপির সমাবেশ চলছে

প্রকাশ: ২০ জুলাই, ২০১৯ ৬:০৩ : অপরাহ্ন

চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। নগরীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনের নুর আহমদ সড়কে এ সমাবেশ চলছে।বেলা ২টার পর সমাবেশ শুরু হয়।সাবেক প্রধানমন্ত্রী ও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশ উপলক্ষে সকাল থেকে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে নেতা কর্মীরা মিছিলসহকারে নগর বিএনপির কার্যালয়ে পৌঁছান বিকেল চারটার মধ্যে কাজীর দেউড়ি থেকে লাভলেইন পর্যন্ত এলাকাটা লোকে লোকারণ্য হয়ে পড়ে।

 

সমাবেশে  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন। তাছাড়া কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মওদূদ আহমদ, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস, বিএনপি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, সাবেক রাস্ট্রদূত গোলাম আকবর খোন্দকার, সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত রয়েছেন।

সমাবেশে সভাপতিত্ব করছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর অনুষ্ঠানে সঞ্চালন করছেন।

সমাবেশে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস।