জাতীয় ও এশিয়ান ইয়োগায় সাফল্য জেলা প্রশাসক কর্তৃক ইয়োগা দল সংবর্ধিত

প্রকাশ: ৩০ জুলাই, ২০১৯ ১১:২৯ : অপরাহ্ন

বার্তা পরিবেশক:
জাতীয় ও এশিয়ান ইয়োগা প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশগ্রহণ করে অভাবনীয় সাফল্য অর্জন করেছে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা গঠিত জেলা ইয়োগা দল। জেলা ইয়োগা দল এবার জাতীয় ইয়োগা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৮টি গোল্ড, ৩টি সিলভার ও ২টি ব্রোন্জ্ অর্জন করে।
অংশগ্রহণকারি খেলোয়াড়দের মধ্যে গোল্ড প্রাপ্তরা হলো ছিদ্দিকুল ইসলাম, মো: হোসাইন রুবেল, সাকিব হোসেন, মামুন, অাইরিন, কাজল মনি, অনামিকা ও সাবরিনা। সিলভার প্রাপ্তরা হলেন এনায়েত, এরফান ও চৈতি। ব্রোন্জ্ প্রাপ্তরা হলেন সাজ্জাদ হোসেন ও মো: গিয়াস উদ্দিন।
এশিয়ান ইয়োগা প্রতিযোগিতায় অর্জনকৃত সাফল্যের মধ্যে রয়েছে মো: হোসাইন রুবেল (সিলভার) ও সাজ্জাদ হোসেন (ব্রোন্জ্)।
এদিকে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে জনপ্রশাসন পদক অর্জন করায় জেলা প্রশাসক মো: কামাল হোসেনকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষে সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে জাতীয় পর্যায়ে এবং এশিয়ান ইয়োগা প্রতিযোগিতায় জেলা দলের সাফল্যের কথা জেনে জেলা প্রশাসক অভিনন্দন জানান। জেলা প্রশাসক এদিন জেলা ইয়োগা দলের কোচ, কর্মকর্তা ও খেলোয়াড়দের ফুল দিয়ে সংবর্ধিত করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, জেলা ক্রীড়া সংস্থা সদস্য ও জেলা অাওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন কবির, জেলা ক্রীড়া সংস্থা সদস্য খালেদ অাজম মো: বিপ্লব, জেলা মহিলা ক্রীড়া সদস্য রেবেকা সোলতানা অাইরিন, সাবেক কৃতি ফুটবলার ছুরুত অালম, জেলা ইয়োগা এসোসিয়েশন সাধারণ সম্পাদক উজ্জল সেন, ক্রীড়া সাংবাদিক ও সংগঠক অানোয়ার হাসান চৌধুরী, কোচ মো: ছিদ্দিকুল ইসলাম, জেলা ইয়োগা দল ম্যানেজার মো: গিয়াস উদ্দিন, সংগঠক অারিফুল ইসলাম, সিনিয়র খেলোয়াড় মো: হোসেন রুবেল ও মোহাম্মদ অালমগীর প্রমুখ।