টেকনাফে আটকের পর ‘গোলাগুলি’তে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ: ১৪ জুলাই, ২০১৯ ১১:২৫ : অপরাহ্ন

প্রতিনিধি, টেকনাফ।টেকনাফে পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’তে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় পুলিশের ৩ জন সদস্য আহত হন। ঘটনাস্থল হতে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আজ ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আটক মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী মুফিদুল আলম প্রকাশ মংগ্যাইয়া (৪২) কে নিয়ে আজ ভোররাতে টেকনাফ মডেল থানা পুলিশ নয়াপাড়া বালিকা মাদ্রাসার পেছনে মাদকের চালান উদ্ধার অভিযানে যায়। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এএসআই অহিদ, কনস্টেবল রুবেল মিয়া ও আহত হন। পুলিশও সরকারি সম্পদ এবং আতœরক্ষার্থে ৩৮ রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে।

কিছুক্ষণ পর গুলিবর্ষণকারীরা পালিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয়। ঘটনাস্থল তল্লাশি করে ২টি অস্ত্র, ১০ রাউন্ড বুলেট ও ছিটিয়ে থাকা ৫ হাজার পিস ইয়াবাসহ গুলিবিদ্ধ মুফিদুলকে উদ্ধার করে পুলিশ। আহতদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ মুফিদুলকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।