ডেঙ্গু নয়, রাষ্ট্রীয় অব্যবস্থাপনা নির্মূল করুন-ছাত্র ইউনিয়ন।

প্রকাশ: ১১ আগস্ট, ২০১৯ ১১:৪৩ : পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তিঃ
ডেঙ্গুর ভয়াবহতা রোধ ও ডেঙ্গু প্রতিরোধে  জনগন ও স্কুল কলেজের শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ছাত্র ইউনিয়নের তিন দিন ব্যাপী ডেঙ্গু জনসচেতনতায় প্রচার অভিযান সমাপ্ত হয়েছে ।
কক্সবাজার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পাড়া মহল্লায় জনগণের মাঝে সচেতনতামূলক প্রচারপত্র বিতরন,উঠান বেঠক ও ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
ছাত্র ইউনিয়ন প্রচার অভিযান টিম কক্সবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। কক্সবাজার শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পথ সমাবেশ করে ছাত্র ইউনিয়ন।
কক্সবাজার পুরাতন শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্র ইউনিয়ন সভাপতি অন্তিক চক্রবর্তীর সভাপতিত্বে ও ছাত্র ইউনিয়ন নেতা মুক্তাদিল বিল্লাহ জয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সংসদের সাধারণ সম্পাদক শয়ন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক তনয় দাশ, কক্সবাজার সরকারি কলেজ সদস্য সচিব বাবলু দে।
উপস্থিত ছিলেন ছাত্র নেতা বিবেক চক্রবর্তী,অায়ুব মার্শাল,অাকাশ দাশ, মোঃ অারফাত, মোহাইমিন রানিম,নিলয় দাশ,ক্লোরিন চাকমা,জয় দাশ,জাফরিন অাক্তার জয়া প্রমুখ।
উক্ত সমাপনী সমাবেশে বক্তারা বলেন,
ডেঙ্গু রোগ নির্মূল নয়, দেশের সমস্ত দূর্নীতি,অনাচার ও রাষ্ট্রীয় অব্যবস্থাপনা নির্মূলে গণঅান্দোলন গড়ে তোলার অাহব্বান জানান।