ডেঙ্গু প্রতিরোধ জনসচেতনতায় মুজিব সেনা ঐক্যলীগের প্রচারণা

প্রকাশ: ৭ আগস্ট, ২০১৯ ১০:৩১ : অপরাহ্ন

বার্তা পরিবেশক :
সাম্প্রতিক সময়ের অালোচিত বিষয় প্রাণঘাতক এডিস মশা, ডেঙ্গু থেকে বাঁচতে জনসচেতনতামুলক প্রচারণা চালিয়েছে মুজিব সেনা ঐক্যলীগ কক্সবাজার জেলা ও শহর শাখা নেতৃবৃন্দ।
বুধবার ৭ অাগস্ট দিনভর জেলা সভাপতি ডা: নুরুল অামিন ও সাধারণ সম্পাদক সোহেল রানার নেতৃত্বে জেলা এবং শহর শাখা নেতৃবৃন্দ জেলা অাওয়ামী লীগ কার্যালয় হয়ে লালদিঘীর পাড়, এন্ডারসন রোড, অাদালত এলাকা, হাসপাতাল সড়কে লিফলেট বিতরণ পূর্বক ব্যাপক প্রচারণা চালিয়েছেন।
প্রচারণায় অংশ নেন জেলা সহ সভাপতি ডা: মাহবুবুর রহমান, অাবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ডালিম, মোহাম্মদ সৈকত, প্রচার ও প্রকাশনা সম্পাদক ছৈয়দ নুর, সাংবাদিক ও ক্রীড়া সংগঠক অানোয়ার হাসান চৌধুরী, শহর শাখা সভাপতি জহির অালম বাপ্পি, সহ সভাপতি অারমান মিয়া, এম. মনছুর অালী, ইসলাম, সাধারণ সম্পাদক মো: নুরুল কবির, মহেশখালী উপজেলা সম্ভাব্য সভাপতি মো: শাকের উল্লাহ সাগর খান, শহর শাখা যুগ্ন সম্পাদক মো: অানোয়ার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ অানোয়ার, সদস্য সাফতাবুল মোস্তফা সাফী, মোস্তফীকুর রাফি, ছৈয়দুর রহমান, জাহেদ অালম, শহর শাখার অাওতাধীন ৪নং ওয়ার্ড অাহবায়ক মো: সাগর প্রমুখ।
প্রচারণাকালে মুজিব সেনা ঐক্যলীগ নেতৃবৃন্দ লিফলেট বিতরণসহ জনসচেতনতায় ব্যাপক প্রচারণা চালিয়ে উক্ত বিষয়ে সকলকে সর্তক ও সচেতন হওয়ার অাহবান জানান।