পেকুয়ায় ইউএনও’র বিদায় ও বরণ অনুষ্টান

প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ৮:৫৪ : অপরাহ্ন

পেকুয়া(কক্সবাজার)সংবাদদাতা:

কক্সবাজারের পেকুয়া উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহবুবউল করিমের বিদায় ও নবাগত ইউএনও সাঈকা সাহাদাত এর বরণ অনুষ্ঠান বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পেকুয়া উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ সমুহ এ বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করে।

পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) উম্মে কুলছুম মিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম এমএ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদায়ী পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহবুবউল করিম। বরণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈকা সাহাদাত।

এ ছাড়া পেকুয়া উপজেলা আ’লীগের সভাপতি ভারপ্রাপ্ত শাহনেওয়াজ চৌধুরী বিটু, পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান, পেকুয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধূরী, রাজাখালী ইউপি চেয়ারম্যান সৈয়দ নুর ও টইটং ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, শিলখালী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হোছাইনসহ উপজেলা বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগন, আ’লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।