বলিউড সিনেমায় বাংলাদেশের সিমলা

প্রকাশ: ১১ জুলাই, ২০১৯ ৬:৪৩ : অপরাহ্ন

বিনোদন।বাংলাদেশের অভিনেত্রী সিমলা। অভিনয় গুণে তিনি প্রশংসিত হয়েছেন। জয় করেছেন চলচ্চিত্রের জন্য দেশের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। তবে ঢাকাই শোবিজে তিনি বর্তমানে একেবারেই অনিয়মিত। দেশেও থাকেন না এখন আর।

জানা গেছে, সিমলা বর্তমানে ভারতের মুম্বাইতে থাকেন। সেখানে একটি ভাড়া বাসায় কাটছে তার জীবন। ভারতেই থিতু হতে চাইছেন এই অভিনেত্রী।

এমনই সময়ে সিমলার হাতে এলো বলিউডের একটি সিনেমার কাজ। সেটি আবার এক সময়ের তুমুল জনপ্রিয় তারকা গোবিন্দর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। সুতরাং আঁচ করা যায়, বেশ বড় আয়োজনের প্রোজেক্ট দিয়েই বলিউড যাত্রা করতে চলেছেন সিমলা।

নতুন এই সিনেমার নাম এখনও চূড়ান্ত করা হয়নি। চিত্রনাট্যের কাজ চলছে বর্তমানে। সিনেমাটি পরিচালনা করবেন অর্পণ রায় চৌধুরী। তবে সিনেমায় গোবিন্দ অভিনয় করবেন কিনা, সেটা এখনও জানা যায়নি।

বিষয়টি নিয়ে সিমলা বলেন, আমি গোবিন্দদা’র সঙ্গে ‘সমাধি’ নামের একটি সিনেমায় কাজ করেছিলাম। সেটা ছিল কলকাতার বাংলা সিনেমা। তবে আমাদের সেই সিনেমা সফল হয়নি। তাই এবারের প্রোজেক্ট বেশ গুছিয়ে এগিয়ে নেয়া হচ্ছে। ইতোমধ্যে গোবিন্দদা’র সঙ্গে আমার কথাবার্তা চূড়ান্ত হয়েছে। কিছু দিনের মধ্যেই শুটিংয়ের তারিখসহ বিস্তারিত জানাতে পারব।