এবার মিউজিক ভিডিও’য় নগ্ন লোপেজ

প্রকাশ: ১৬ জানুয়ারি, ২০২১ ১২:৩৪ : পূর্বাহ্ণ

বিনোদন।
‘ইন দ্য মর্নি ‘ মিউজিক ভিডিওর একটি দৃশ্যে জেনিফার লোপেজ

বহু দিন পর কোনো মিউজিক ভিডিও নিয়ে পর্দার সামনে এলেন জেনিফার লোপেজ। এলেন তো এলেন, ভক্ত-অনুসারীদের উত্তেজনার পারদ চড়ালেন। পেটা শরীরে তার নগ্ন উপস্থিতি উন্মাদনা ছড়িয়ে দিয়েছে বিশ্বজুড়ে। ‘ইন দ্য মর্নিং ‘ শিরোনামে গানটি প্রকাশের পর হু হু করে ভাইরাল হয়ে পড়ছে।

গত ৩ দশক ধরে জেনিফার লোপেজ দুনিয়া কাঁপাচ্ছেন তার গান, অভিনয় আর নাচ দিয়ে। ৫১ বছর বয়সে তিনি যে উষ্ম, তার প্রমাণ দিলেন জেলো। মিউজিক ভিডিওটিতে তার অসাধরণ দৈহিক গড়নে বিস্মিত নেটিজেনরা।

জেলোর টোনড বডি আর অ্যাবস দেখে মানুষের মনে প্রশ্ন- কী ভাবে এই বয়সে এমন ফিট রয়েছেন তিনি?

উত্তর দিলেন গায়িকার ফিটনেস ইনস্ট্রাক্টর। তার সুত্রে জানা গেল, জেলোর এই ভিডিওর জন্য কঠিন থেকে কঠিনতম শরীরচর্চা করেছেন। কোনো বিরতি না নিয়ে এক টানা প্রায় ১০০টা সেট করে ক্রাঞ্চেস, সিট-আপস, অ্যাব রোবস করতেন তিনি।

‘ইন দ্য মর্নিং’ মিউজিক ভিডিও’য় জেনিফার লোপেজকে একাধিক রূপে দেখা গিয়েছে। কখনও জলপরী, কখনও অপ্সরা, কোথাও বা পরী।  প্রত্যেকটি রূপেই তিনি ম্যাজিক্যাল।

মিউজিক ভিডিওর টিজারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। জেলো লিখেছেন, ‘নিজের থেকে বেশি ভালোবাসি তোমায়। নতুন মিউজিক ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে অত্যন্ত রোমাঞ্চিত আমি।’

তার কথায়, পুরো মিউজি ভিডিওটি প্রেমের প্রতীকে ভরা। তবে এই প্রেম এক তরফা। কারণ, প্রেম পারে না অন্যকে বদলে দিতে। বদলাতে পারে কেবল নিজেকে। নিজের ওড়ার স্বাধীনতা নিজেকেই খুঁজে নিতে হবে। যা কিছু অপছন্দের, যারা অপছন্দের— সে সব কিছুকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে।

টিজার দেখুন :