বিরতির পর কাজে ফিরলেন অপর্ণা

প্রকাশ: ২৮ ডিসেম্বর, ২০২০ ৩:৩৬ : অপরাহ্ণ

বিনোদন বিভাগ।

বিয়ে আর ছোট পরিসরে মধুচন্দ্রিমা সেরে কাজে ফিরলেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। গতকাল (২৭ ডিসেম্বর) থেকে তিনি অংশ নিয়েছেন ‘তোলপাড়’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে।
জাকির হোসেন উজ্জ্বলের রচনায় এটি নির্মাণ করছেন মুসাফির রনি। এর ফলে ১ মাস পর শুটিং স্পটে পাওয়া গেল এই অভিনেত্রীকে।

অপর্ণা ঘোষ বলেন, ‘প্রায় এক মাসের বিরতির পর গতকাল কাজে ফিরলাম। চিরচেনা জীবনে ফিরে বেশ ভালো লাগছে। সহকর্মীরা সবাই শুভেচ্ছা জানালো।’

এদিকে জানা যায়, জরুরি কাজে বর সতরাজিৎ দত্ত জাপানে গেছেন। এ বিষয়ে অপর্ণা বলেন, ‘গত ২৫ ডিসেম্বর ও জাপান চলে গেছে। শুনেছি, বিয়ে করলে নাকি সময় ভালো কাটে। তার প্রমাণ পেলাম। ওর সঙ্গে থাকা দিনগুলো এখন খুব মিস করি। ওকে খুব মিস করছি। তবে কিছু করার নেই। ওর ওখানে কাজ আছে, তাই ওকে যেতে হয়েছে।’

আগামী বছর মে মাসে সতরাজিৎ ঢাকায় ফিরবেন। তখন দেশের বাইরে মধুচন্দ্রিমা নিয়ে ভাববেন এই অভিনেত্রী।

এদিকে, অপর্ণা বর্তমানে অনুদানের ছবি ‘অন্ত্যেষ্টিক্রিয়া’র কাজ করছেন। শিগগিরই শেষ লটের শুটিং শুরু হবে। এর জন্যই প্রস্তুতি নিচ্ছেন তিনি। এছাড়াও জানুয়ারির ১৫ তারিখ গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে অপর্ণার ‘মেঘমল্লার’র প্রদর্শিত হবে। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর বিয়ে করেন অপর্ণা ও সতরাজিৎ। বিবাহপূর্ব আয়োজনের জন্য বিয়ের প্রায় ১৫ দিন আগে থেকে কাজ গুটিয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।