লোহাগাড়ায় ২৫,৫০০ পিচ ইয়াবাসহ ৩ মাদক কারবারী আটক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১২:১৮ : অপরাহ্ণ

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫হাজার ৫`শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজার জেলার টেকনাফের গোলা পাড়া এলাকার মৃত সৈয়দ আহমদের পুত্র আবদুল গফুর(৪২), উখিয়া কুতুবপালং মৃত আবদুল মাবুধের পুত্র জাহাঙ্গীর প্রকাশ রফিক(১৯) এবং গাজিপুর জয়দেবপুর বারারুল এলাকার মৃত বাচ্চু মিয়ার পুত্র তোফাজ্জল হোসেন (২২)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ১টার দিকে পৃথক অভিযানে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে গফুর ও জাহাঙ্গীরের কাছ থেকে ৫হাজার ৫`শ পিচ ইয়াবা এবং একই স্পটে কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে তোফাজ্জল হোসেনের কাছ থেকে ২০হাজার পিচ ইয়াবা সহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের অানুমানিক মুল্য ৭৫ লক্ষ ১৫হাজার টাকা হবে বলেও তিনি জানান।

আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ১১ ফেব্রুয়ারি সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।