রামু থানায়মামলাকরায় এক যুবককেপ্রাণনাশেরহুমকি

প্রকাশ: ৩০ জুন, ২০১৯ ১০:৪১ : অপরাহ্ন

বার্তাপরিবেশক
রামু থানায়মামলাকরায় খোরশেদআলমবাবু(২৫)নামেএক যুবককেপ্রাণনাশেরহুমকিদিয়েছেসাইদুলইসলামরুবেলনামে এক সন্ত্রাসী ও বহুমামলারআসামী।এই সন্ত্রাসীহলেনরামুউপজেলারকাউয়ারখোপইউনিয়নেরফুলনীর চর এলাকার মোজাফফরআহাম্মদের ছেলেসাইদুলইসলামরুবেল(৩০)। খোরশেদ আলমবাবুজানমালেরনিরাপত্তারঅভাবেনিরুপায়হয়েদিনযাপনকরছে।বাবুরামুউপজেলারফতেখাঁরকুলইউনিয়নেরপূর্ব মেরুংলোয়া ৬ নংওয়ার্ডেরআব্দুররহিমের ছেলে। তিনিজানান, গত ১৩ জুন জোয়ারিয়ানালা নন্দাখালীআত্মীয়েরবাসা থেকে মোটরসাইকেল যোগেনিজবাড়ীতে ফেরার পথে বিকালসাড়ে ৪ টায়জোয়ারিয়ানালাচা-বাগান ষ্টেশনে পৌঁছলেসাইদুলইসলামরুবেলআমাকেসিগন্যালদিয়েদাড়করায়।এর পর অনুনয়বিনয়করে সে আমাকেরামুরউখিয়ার ঘোনা মোরারকাঁচানামক স্থানে পৌঁছে দেওয়ারজন্য অনুরুধকরে। তখনআমিমানবিককারণেআমার মোটরসাইকেল যোগেরুবেলকে পৌঁছে দেওয়ারসময়কাউয়ারখোপলটউখিয়ার ঘোনা৭নং ওয়ার্ডের কবর স্থানসংলগ্নরাস্তারউপরপৌঁছলেআমার মোবাইল সেট ও মানিব্যাগনিয়েযাওয়ার চেষ্ঠাকরে।এতে আমিবাধা দেওয়ায় কোমর থেকে ধারালোছুরিনিয়েহত্যার উদ্দ্যেশেআমাকেআক্রমনকরে। এতে আমারবুকেরডানপাশেধারালোছুরির স্বজোরেআঘাতকরায়আমি রক্তাক্ত জখমহয়েরাস্তারউপরপড়েযায়।আমারনিকট থাকা মোবাইল সেট(এমআই এ) ও নগদ টাকাসহমানিব্যাগনিয়েযায়।আমার শোরচিৎকারে লোকজনএগিয়েআসলেসন্ত্রাসীরুবেলপালিয়েযায়।গুরুত্বরআহত আবস্থায়এলাকার লোকজনরামুহাসপাতালেনিয়েযায়। জখমেরঅবস্থা আশংকাজনকহওয়ায়কর্তব্যরত ডাক্তার কক্সবাজারসদরহাসপাতালে প্রেরণকরে।তাইখোরশেদ আলমবাবুবাদীহয়েরামু থানায়এজহার দায়করেন। রামু থানায়মামলা দায়করায় খোরশেদ আলমবাবুকেআসামীসন্ত্রাসীসাইদুলইসলামরুবেলএখনওপ্রাণনাশেরহুমকিদিয়েযাচ্ছে।সন্ত্রাসীরুবেল আক্রমনে ব্যর্থ হয়েপরবর্তীতেবাবুকেহত্যাকরেলাশ গুম করবেবলেহুমকি দেয়।

উল্লেখ্য যে,একই নিয়মেফুলনীর চর জামেমসজিদের ইমাম মৌলভী মোবারক হোসেনপ্রতিশুক্রবারজুমাবারেখুৎবাপড়ারআগেঅসামাজিককার্য্য কলাপ ও মাদকদ্রব্য সেবনএবংবিক্রয়সংক্রান্তনিয়ে বক্তব্য প্রদানকরে।তাঁর বক্তব্যের প্রতিক্ষিপ্তহয়ে গত ১৩ জুনফুলনীর চর এলাকার মোজাফফরআহাম্মদের ছেলেসাইদুলইসলামরুবেল(৩০)হত্যারউদ্দ্যেশে ধারালোছুরিনিয়েজামেমসজিদের উঠানেআক্রমনের চেষ্টাচালায়।দ্বিতীয়বার যেনবলতেনাহয়ইমাম কে হুমকিদিয়েব্যবহ্নত মোবাইল ফোন ভেঙে ফেলেন।এতেপ্রত্যক্ষদর্শীসহমসজিদে এলাকার লোকজনউপস্থিত থাকারকারণেআক্রমনেরকবল থেকে প্রাণেরক্ষাপাই।পুণরায় ২১ জুনবিকাল ৩টায় সন্ত্রাসীরুবেল আক্রমনে ব্যর্থ হয়েপরবর্তীতেইমামসাহেবকেহত্যাকরেলাশ গুম করবেবলেআবারোহুমকি দেয়।মৌলভী মোবারক হোসেননিরুপায়হয়েরামু থানায়অভিযোগ দায়করেন।
রামু থানাপুলিশসুত্রেজানা গেছে,সাইদুলইসলামরুবেলএকাধিকমামলারআসামী।তারবিরুদ্ধে গ্রেপ্তারিপরোয়ানাওরয়েছে।তাকে গ্রেপ্তারকরেআইনেরআওতায়আনাহবে।