শেষমেশ ইউলিয়াকে আংটি পরালেন সালমান!

প্রকাশ: ২৮ জুলাই, ২০১৯ ৫:৩৪ : অপরাহ্ন

শেষমেশ ইউলিয়া মভানটুরের হাতেই উঠল সুপারস্টার সালমান খানের আংটি! তাও আবার মায়ের আদেশে! বলিউডের আর সব সুন্দরীকে সরিয়ে রোমানিয়ার সুন্দরীতে মজলেন ভাইজান।

পত্রপত্রিকার খবর, সংগীতশিল্পী-মডেল ইউলিয়া ভানটুরের ৩৯তম জন্মদিনে (২৪ জুলাই) তাঁর আঙুলে কোটি টাকার হীরার আংটি পরিয়ে দিয়েছেন সালমান খান। মায়ের আদেশ বরাবরই শিরোধার্য এ তারকার।

বার্তা সংস্থা আইএএনএসের খবর, মা সালমা খানের পরামর্শেই জন্মদিনে ইউলিয়াকে ওই দামি উপহার দিয়েছেন সালমান।বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। এরই মধ্যে ইউলিয়াকে আংটি পরানোর খবরে সরগরম নেটপাড়া।সালমানের নারীভক্তরা অবশ্য নাখোশ। অনেকে চোখ ও নাকের জল এক করে জানিয়েছেন, মায়ের কথা অক্ষরে অক্ষরে পালন করতেই হবে, তাই বলে হীরার আংটি দিয়ে ফেলতে হয়! তার মানে তো অর্ধেক বিয়ে সারা!কবে বিয়ে করছেন?—বলিউড ভাইজানের কাছে উত্থাপিত মিলিয়ন ডলারের প্রশ্ন এটি। সাম্প্রতিক সাক্ষাৎকারে এ মহাতারকা বলেছেন, আজতক কোনো মেয়ে তাঁকে বিয়ের প্রস্তাবই দেয়নি! ‘আমি মোমের আলোয় ডিনারে অপারগ। কী খাচ্ছি, মোমের আলোয় দেখতে পাই না। কিন্তু খারাপ লাগে এই ভেবে যে, আজতক কেউ আমাকে বিয়ের প্রস্তাবই দিল না,’ বলেন সালমান।যা হোক, ইউলিয়াকে আংটি পরালেও সালমান-ইউলিয়া কেউই নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করছেন না।ইউলিয়া ভানটুর বলিউডি ছবি ‘রাধা কিয়্যুঁ গোরি ম্যায় কিয়্যুঁ কালা’ সিনেমায় অভিনয় করছেন। সালমান খানের সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যায়। খান পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ তিনি। এই কয়েক দিন আগে সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিন উপলক্ষে নিজ বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পার্টি দিয়েছিলেন সালমান, সেখানে উপস্থিত ছিলেন ইউলিয়া।এদিকে, সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। সেই সাফল্যে ফুরফুরে মেজাজে আছেন সালমান। ইদানীং সোশ্যালে বেশ সক্রিয় তিনি।সালমান এখন তাঁর ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। সূত্র : এনডিটিভি, ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস