৩৫টি বিয়ে করেছেন সিমলা!

প্রকাশ: 22 নভেম্বর, 2019 9:42 : অপরাহ্ন

বিনোদন ডেস্ক।

বাংলাদেশের অভিনেত্রী সিমলা। অভিনয় গুণে তিনি প্রশংসিত হয়েছেন। জয় করেছেন চলচ্চিত্রের জন্য দেশের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। অভিনয়ের জন্য যেমন প্রশংসিত হয়েছেন, সমানতালে ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে হয়েছেন বিতর্কিত।

ব্যক্তিগত জীবনে সিমলা বিয়ে করেছিলেন পলাশ আহমেদকে। গত বছরের মার্চে তাদের বিয়ে হয়। তবে সম্পর্কটি টেকেনি। মাত্র সাত মাসের মাথায় তারা আলাদা হয়ে যান।

এদিকে বিয়ে নিয়ে সিমলা একটি বিস্ফোরক মন্তব্য করেছেন। একটি টিভি অনুষ্ঠানে তার কাছে জানতে চাওয়া হয়, কত বিয়ে করেছেন আপনি? জবাবে সিমলা বলেন, ‘মোটামুটি ৩০-৩৫টি!’

সিমলা যে মজা করেই কথাটি বলেছেন, সেটা স্পষ্ট। সেই মজার রেশ ধরে সিমলার কাছে পুনরায় জানতে চাওয়া হয়, আর কয়টা বিয়ে করবেন? এই প্রশ্নের জবাবে সিমলা বলেন, ‘হান্ড্রেড, সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করব।’

অনেক দিন ধরে সিমলা ভারতের মুম্বাইতে থাকেন। বলিউডের সিনেমায় জায়গা করে নেয়ার চেষ্টা করছেন। ইতোমধ্যে একটি হিন্দি সিনেমায় কাজ করেছেন তিনি। যেটি নির্মিত হচ্ছে বলিউড তারকা গোবিন্দর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।