রামুর চাকমারকুল প্রগতি সমাজ উন্নয়ন সংগঠনের কমিটি গঠিত

প্রকাশ: ৬ জুলাই, ২০২০ ১২:৩৩ : পূর্বাহ্ন

রামু প্রতিনিধি
রামুর চাকমারকুলে প্রগতি সমাজ উন্নয়ন সংগঠন এর কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে ইমরান হোসাইন সভাপতি, শাহীন সরওয়ার কাজল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক আনছ ফারুক, সদস্য তুষার, আরিফুল, নুরুল হক, সোহেল, ওয়াহেদ, শামীম, আল ইমরান প্রমূখ।
জানা গেছে, চাকমারকুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে শিক্ষার প্রসার, যুব সমাজকে সুসংগঠিত করা, জনকল্যাণমূলক কর্মকান্ড, রক্তদান ও ধর্মীয় মূল্যবোধ সৃষ্টির লক্ষ্যে সম্প্রতি এ সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। সংগঠনের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর মধ্যে রয়েছেন, হোসাইনুল ইসলাম মাতবর, আব্দুল মজিদ, আবু তসলিম ও মো. আলমগীর।
প্রগতি সমাজ উন্নয়ন সংগঠনের সভাপতি ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক শাহিন সরওয়ার কাজল জানিয়েছেন, এলাকার দরিদ্র মেধাবী শি¶ার্থীদের বৃত্তি প্রদান, আর্দশ সোনালী প্রজন্ম গড়ে তোলা, মাদক-ইভটিজিং-চুরি প্রতিরোধ, বন্যা যে কোন দূর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সমাজের উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন, রক্তদান ও নেতিকতা তথা ধর্মীয় মূল্যবোধ সৃষ্টিতে এ সংগঠন নিরলসভাবে কাজ করে যাবে। এ জন্য তারা এলাকার প্রতিটি মানুষের সহযোগিতা কামনা করেছেন। এ সংগঠন ৮০ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে।