গজালিয়ায় দোকানে ভেজাল পণ্য অপসারণ উদ্বুদ্ধকরণে জিএসবি গ্রুপ

প্রকাশ: ৬ জুলাই, ২০২০ ১০:২০ : পূর্বাহ্ন

ঈদগাঁও সংবাদদাতা।

কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নের ০৯(নয়) নং ওয়ার্ডে মিয়াজী বাজার সহ পাশাপাশি স্থানীয় দোকানগুলোতে মেয়াদ উত্তীর্ণ ও দ্রব্যের মূল্য বেশি নেওয়ায় স্থানীয় ভুক্তভোগী জনসাধারণ ইসলামাবাদের অন্যতম সমাজকল্যাণ ও যুব উন্নয়নমূলক সংগঠন “গজালিয়া সোস্যাল এন্ড বিজনেস গ্রুপ (G.S.B GROUP)” কে অবহিত করলে এলাকার সাধারণ মানুষের কথা চিন্তা করে দোকানগুলোতে গিয়ে মালিকদের মেয়াদ উত্তীর্ণ পণ্য ও অধিক মূল্য না নিতে উদ্বুদ্ধ করে অত্র সংগঠন। আরো বলা হয়, দোকান মালিকদের ব্যবসায়িক সামাজিক দায়বদ্ধতার দিকে খেয়াল রেখে মেয়াদউত্তীর্ণ পণ্য অপসারন ও সঠিক মূল্যে পণ্য বিক্রয়ের অনুরোধ করা হয়।কর্মসূচীতে উপস্থিত ছিলেন G.S.B GROUP এর সম্মানিত উপদেষ্ট,চেয়ারম্যান,সভাপতি-সম্পাদক,সিনিয়র সকল সদস্যবৃন্দ সহ স্থানীয় সম্মানি ও সাধারণ ব্যাক্তিবর্গ।

স্থানীয়রা জানায় এমন কর্মসূচী আমাদের এলাকায় কখনো হয়নায় এবং এ কর্মসূচী সকল জনসাধারণের জন্য উপকারী।

০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম জানান এমন কর্মসূ্চীতে তিনি আনন্দিত। সকলের এ বিষয়ে সোচ্চার থাকার আহ্বান জানিয়েছেন।

উল্যেখ্য যে, গজালিয়া সোস্যাল এন্ড বিজনেস গ্রুপ তথা G.S.B GROUP ২০১৮ সালে এলাকার বেকারত্ব নিরসন,নিরক্ষরতা দূরীকরন ও সমাজকল্যাণের লক্ষে গঠিত একটি সেবামূলক সংগঠন। ২০১৮ তে গুটিকয়েক সদস্য নিয়ে প্রতিষ্ঠিত হলেও সংগঠনটির বর্তমান সদস্য সংখ্যা প্রায় দুই শতাধিক।