এক যোগে চার শহরে টাইগারদের অনুশীলন শুরু

প্রকাশ: ১৮ জুলাই, ২০২০ ৯:০৬ : অপরাহ্ন

ক্রীড়া ডেস্ক।

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অনুশীলন শুরু করতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। নভেল করোনাভাইরাসের মহামারির কারণে সেই মার্চের শেষ থেকেই দেশের অন্যান্য ক্রীড়ার মতো ক্রিকেটের যাবতীয় কার্যক্রমও বন্ধ ছিল। অবশেষে অবসান ঘটতে যাচ্ছে অপেক্ষার; শুরু হচ্ছে অনুশীলন।

আগামীকাল রোববার থেকে ঢাকাসহ একযোগে চার শহরে শুরু হবে টাইগারদের অনুশীলন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ বিকেলে অনুশীলের প্রক্রিয়াসহ সূচি প্রকাশ করেছে। তবে শুধু ঢাকাতেই ব্যাটিং-বোলিং অনুশীলন করতে পারবেন ক্রিকেটাররা। বাকি শহরগুলোতে শুধু রানিং ও জিম করতে হবে।

advertisement

ঢাকায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে ও একাডেমিতে কাল থেকে অনুশীলন শুরু করবেন চার ক্রিকেটার; মুশফিকুর রহীম, মোহাম্মদ মিথুন, ইমরুল কায়েস ও শফিউল ইসলাম। তারা পর্যায়ক্রমে রানিং-জিম সেশন করে ব্যাটিং-বোলিং অনুশীলনও করবেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন খালেদ আহেমদ ও নাসুম আহমেদ। খুলনায় শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন মেহেদী হাসান ও নুরুল হাসান সোহান। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একমাত্র নাঈম হাসানই অনুশীলন শুরু করবেন। সিলেট, খুলনা ও চট্টগ্রামে ক্রিকেটারদের শুধু রানিং ও জিম সেশনের অনুমতি দিয়েছে বিসিবি।