বঙ্গবন্ধুরজন্মশতবার্ষিকীতেকক্সবাজার থিয়েটারেরত্রয়ীনাট্যসন্ধ্যারসফলসমাপ্তি

প্রকাশ: ১৪ জানুয়ারী, ২০২০ ৯:৫৩ : অপরাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তি
বঙ্গবন্ধুরজন্মশতবার্ষিকীরবছরব্যাপীঅনুষ্ঠানমালার অংশ হিসেবেকক্সবাজার থিয়েটারতিনদিনব্যাপীত্রয়ীনাট্য সন্ধ্যারসফলসমাপ্তিহয়েছে। সোমবার ১৩ জানুয়ারীকক্সবাজার থিয়েটারপ্রযোজনারবীন্দ্রনাথ ঠাকুরেরগল্পঅবলম্বনে নাটকযখন বৃত্তেরবাইরেমঞ্চায়নেরমধ্যদিয়ে শেষহয়।
কক্সবাজার জেলাপ্রশাসক মোঃকামাল হোসেন’রউদ্বোধনেরমধ্যদিয়ে শুরুহওয়াত্রয়ীনাট্য সন্ধ্যারসমাপনিঅনুষ্ঠানেঅতিথি হিসেবেউপস্থিত ছিলেনবাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সেক্রেটারী জেনারেলকামালবায়জিদ। নাট্য সন্ধ্যারসমাপনি বক্তব্য রাখেনকক্সবাজার জেলাপ্রশাসনের অতিরিক্ত জেলাপ্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃআমিনআলপারভেজ।
অন্যান্যেরমধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,বাংলাদেশ বেতারকক্সবাজার কেন্দ্রের আঞ্চলিকপরিচালকফখরুলকরিম ও মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃশাহজাহানপ্রমূখ।
গ্রুপ থিয়েটারচর্চারঅন্যতমনাট্য সংগঠনকক্সবাজার থিয়েটারের গৌরবেরতিনযুগপূর্তিতে গেল১১, ১২ ও ১৩ জানুয়ারীপ্রতিদিনসন্ধ্যা ৭ টা থেকে কক্সবাজারসাংস্কৃতিক কেন্দ্রে পর্যায়ক্রমে তিনটিনাটকমঞ্চায়িতহয়।
কক্সবাজার থিয়েটারেরনাট্যকর্মী, কক্সবাজারসাংবাদিক কোষপ্রণেতা ও কক্সবাজারসাংবাদিকসংসদ (সিএসএস’র) সভাপতিসাংবাদিকআজাদ মনসুর’রইন্টারনেটেপাঠানো এক সংবাদ বিজ্ঞপ্ততিতেআরওজানাযায়, কক্সবাজার থিয়েটারপ্রযোজিতযখন বৃত্তেরবাইরেনাটকটিনাট্যরূপ-নাট্য নির্দেশনা দেন বিশিষ্টনাট্য নির্দেশক ও কক্সবাজারসিটিকলেজেরনাট্যকলাবিভাগেরসিনিয়রশিক্ষকস্বপনভট্টাচার্য্য।
নাটকটিরবিভিন্নচরিত্রেঅংশগ্রহণকরেন রেহনোমাকামালকাশপিয়া, হামিদা আক্তার সুমি, বনানীচক্রবর্তী,নাট্যজনসুশান্তপালবাচ্চু,অমির দাশ, এডভোকেটতাপসরক্ষিত,প্রবালপাল, সাগরপাল, গিয়াসউদ্দিনমুকুল, কামালউদ্দিনআরমান,সাংবাদিকআজাদ মনসুর, ইঞ্জিনিয়ারআবুলমনজুর, ব্যাংকারআশুতোষরুদ্র, নাট্যজনবিভাষ সেন গুপ্ত জিগমী ও জাহেদুলইসলামসুমন।
ত্রয়ীনাট্য সন্ধ্যাসফলকরবারজন্য কক্সবাজারেরসকলনাট্যকর্মী ও সর্বস্তরের পেশাজীবীদের প্রতি কৃতজ্ঞতাজানানকক্সবাজার থিয়েটারেরসাধারণসম্পাদকএডভোকেটতাপসরক্ষিত।