কক্সবাজারে প্রথম বারের মতো রাগবি প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ: ৩০ জানুয়ারী, ২০২০ ১২:৪০ : অপরাহ্ন

বার্তা পরিবেশক।

কক্সবাজার সমুদ্র সৈকতে অনুষ্টিত হলো বীচ রাগবি প্রতিযোগিতা। প্রথম বারের এ আয়োজনে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অ্যামেচার রাগবি ক্লাব। বাংলাদেশ অ্যামেচার রাগবি ক্লাবের ব্যবস্থাপনায় এবং বসুন্ধরা কিংসের পৃষ্ঠ-পোষকতায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন এবং কক্সবাজার ক্রীড়া সংস্থা সার্বিক সহযোগিতা করেন। বুধবার (২৯ জানুয়ারি) দিনব্যাপী কক্সবাজার  সৈকতের কলাতলী পয়েন্টে এ টুর্নামেন্ট অনুষ্টিত হয়।

সৈকতে প্রথম বারের এ আয়োজনে অংশ নেয় জে.বি.আর.সি, বাংলাদেশ অ্যামেচার রাগবি ক্লাব, রাগবি অনুশীলন একাডেমি, দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ স্পোর্টস একাডেমি, কক্সবাজার রাগবি ক্লাব এবং জে স্পোর্টস। ৬টি দলের খেলা উপভোগ করেন, সৈকতে বেড়াতে আসা পর্যটকরা। সমাপনী খেলায় বাংলাদেশ অ্যামেচার রাগবি ক্লাব ০৩-০২ পয়েন্টে  রাগবি অনুশীলন দল পরাজিত হয় করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের ও বিজীতদের মাঝে পুরস্কার বিতরন করেন কক্সবাজার টুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো: জিল্লাুর রহমান, কক্সবাজার ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক অনুপ বড়ুয়া অপু,চ্যানেল আই ও দৈনিক আমাদের সময় এর স্টফ রির্পেটার সরওয়ার আজম মানিক, হোটেল ডি আসিনিয়ার নিবার্হী পরিচালক আব্দুস সাওার, আফরোজা আমান ও আমিনুল ইসলাম। সেরা খেলোয়াড় হয়েছেন অ্যামেচার রাগবি ক্লাব এর সাকিব।খেলা পরিচালনা করেন এস.এম.এ শামীম।