জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করলো সোহেল আহমদ বাহাদুর

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১১:০০ : পূর্বাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তিঃ

টেকনাফ “কচুবনিয়া নাফ সীমান্ত ঐক্য পরিষদ” এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসনিার পক্ষ থেকেগরীব অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী, বিধবা ও শীতার্ত শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল ও চাদর)বিতরণ করা হয়েছে। গতকাল ১২ ফেব্রুয়ারি (বুধবার) বিকাল ৩টায় স্থানীয় টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া গ্রামেএই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন-দেশের হত-দরিদ্র মানুষ আছে যাদের কপালে সামান্য শীতবস্ত্র টুকুও জোটছে না। শীতজনিত অসুখ-বিসুখের বিস্তার হচ্ছে এবং এতে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছে শীতার্তরা।তিনি শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়ে আরো বলেন- সীমান্ত উপজেলা টেকনাফে অবৈধ মাদক ব্যবসা, মানব পাচার ভয়াবহ আকার ধারণ করায় একটি শ্রেণীঅতিরিক্ত অর্থ বিত্তের মালিক হওয়ায় সামাজিক বৈষম্য সৃষ্টি হয়েছে। যার কারণে নি¤œ বিত্ত মানুষের সংখ্যাদিন দিন বৃদ্ধি পাচ্ছে।সংকটাপন্ন হয়ে পড়েছে সাধারণ মানুষের জীবন যাত্রা। গণ-মানুষের অন্ন, বস্ত্র, বাস স্থান-সহ সকল নাগরিক অধিকার প্রতিষ্ঠায়সরকারেরপাশাপাশি সামাজিক সাম্য প্রতিষ্ঠায় রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

কচুবনিয়া নাফ সীমান্ত ঐক্য পরিষদ-এর সভাপতি হাফেজ মাওলানা আহমদ শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আলমের সঞ্চালনায়এতে আরো উপস্থিত ছিলেন-কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সভাপতি ও কক্সবাজার পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদকইফতেকার উদ্দিন পুতু, পৌর কাউন্সিলারদিদারুল ইসলাম রুবেল, টেকনাফ পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক, মো: আব্দুল্লাহ,মো: শফি, জালাল উদ্দিন, মো: হোসাইন,হাবিবুর রহমান, মো: রফিক, ক্বেরাতুল কোরআন মাদ্রাসার পরিচালকমাওলানা হাফিজ উল্লাহ, বদিউজ্জামা, সোনা আলী, জাফর, সৈয়দ আলম, সৈয়দ হোসাইন, মো: ইসলাম-সহ স্থানীয় অনেকই উপস্থিত ছিলেন।