জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সাধারন সম্পাদকে জনপ্রিয় তরুন আইনজীবি রেজার নাম আলোচনার শীর্ষে……

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১০:০৭ : অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

নবীন আইনজীবী, টকবগে যুবক, মিষ্টভাষী, গ্রহনযোগ্য, ক্লিন ইমেজের রাজনীতিবিদ, কক্সবাজার আইন কলেজের প্রভাষক,  সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, আওয়ামী পরিবারে বেড়ে উঠা সন্তান, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে নিয়মিত প্রাকটিশনার এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজাকে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচন ২০২০ এর সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চাই আইনজীবীরা।

এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা বাংলাদেশ সুপ্রীমকোর্টের একজন তালিকাভুক্ত আইনজীবী। তিনি ইতিপূর্বে ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছিলেন। মুক্তিযোদ্ধের সংগঠক, জেলা শ্রমিকলীগের সাবেক সফল সভাপতি, প্রবীণ আওয়ামীলীগ নেতা, জেলা ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর আওয়ামীলীগ এর সাবেক সভাপতি, কক্সবাজার সরকারি কলেজের সাবেক জিএস, সাবেক কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক , বর্তমান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২ এর, পিপি এডভোকেট মোঃ হাবিবুর রহমানের সুযোগ্য পুএ।

তার ভগ্নিপতি আবু তালেব জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। তিনি বর্তমানে কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তার ছোট ভাই ডাঃ সৈয়দ মোঃ মারুফ উর রহমান কক্সবাজার জেলা স্বাচিপ এর বর্তমান সদস্য সচিব ও জেলা বি এম এ এর সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। এডভোকেট রেজা মুজিব আদর্শের এবং জননেএী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী। ইতোমধ্যেই তিনি আইনাঙ্গনে পরিচিত ও জনপ্রিয় একটি ‍মুখ।

এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজার মতে, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। বর্তমানে কক্সবাজার সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। ইতোপূর্বেও আমি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সর্বোচ্চ ভোটে সদস্য নির্বাচিত হয়েছিলাম। দল থেকে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন চেয়েছি। আগামী ১৬ই ফেব্রুয়ারি দলীয়ভাবে চুড়ান্ত সিদ্ধান্ত দিবে। আমাকে দল থেকে মনোনয়ন দিলে সবার দোয়ায় আমি আইনজীবীদের কল্যাণে কাজ করব এবং আমি শতভাগ জয়ের আশাবাদী। আমি সকলের দোয়া চাই।