যুব বিশ্বকাপ বিজয়ী ক্রিকেটার হাসান মুরাদের বাড়ির ব্যাবস্থা করবেন এমপি কমল

প্রকাশ: ২১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:১৫ : অপরাহ্ন

কামাল শিশির,রামু
যুব বিশ্বকাপ বিজয়ী অনুর্ধ ১৯ বাংলাদেশ ক্রিকেট দলের কৃতি ক্রিকেটার কক্সবাজারের সন্তান হাসান মুরাদকে ফুলের মালা পড়িয়ে সংবর্ধিত করেছেন কক্সবাজার-৩(সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।
২০ ফেব্রুয়ারী বেলা ১২ টায় এমপি কমল ক্রিকেট তারকা হাসান মুরাদের কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের লিংক রোডস্থ উত্তর মুহুরীপাড়ার ভাড়া বাসায় গিয়ে তাকে ফুলের মালা পড়িয়ে ও মিষ্টি মুখ করে সংবর্ধিত করেন।
সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, ভারতের মতো দেশকে পরাজিত করে যুব বিশ্বকাপ জয় মুজিব বর্ষের জন্য সেরা উপহার। বাংলাদেশের ইতিহাসে যুব ক্রিকেটাররা ইতিহাস হয়ে থাকবে, আর এ ইতিহাসে আমাদের কক্সবাজারের সন্তান হাসান মুরাদ যুক্ত হয়ে পুরো কক্সবাজারবাসীকে গর্বিত করেছে।
ক্রিকেট তারকা হাসান মুরাদের বাড়ি না থাকায় সাইমুম সরওয়ার কমল এমপি হাসান মুরাদের বাড়ির ব্যাবস্থা করার ঘোষনা দেন। সে সাথে ক্রিকেট তারকা হাসান মুরাদের ক্যান্সার আক্রান্ত পিতার চিকিৎসার দায়িত্ব নেন সাইমুম সরওয়ার কমল।
হাসান মুরাদকে আরো এগিয়ে যেতে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন এবং তার সফলতা কামনা করেন। এমপি কমল ক্রিকেট তারকা হাসান মুরাদের গর্বিত পিতা-মাতাকেও ফুলের মালা পরিয়ে সংবর্ধিত করেন।